ফেসবুকে কমেন্ট পিকচার বা ছবি | ফেসবুকে কমেন্ট অপশন হাইড

অনেকেই আছেন ফেসবুকে কমেন্ট করতে চান ছবি দিয়ে, যাতে করে অন্যদের তুলনায় আপনার কমেন্টটি খুব বেশি সুন্দর দেখায়।

শুধু যে সুন্দর দেখায় তা কিন্তু নয় ছবিতে কমেন্ট করার কারণে অন্যদের তুলনায় আপনার কমেন্টটি সবার চোখে দৃষ্টিপাত হওয়ার আশঙ্কা আরও বেশি বেড়ে যায়।

এতে করে যে কেউ আপনাকে ফলো করতে পারে কিংবা যে কেউ আপনাকে পছন্দ করতে পারে, এবং আপনার ফেসবুক একাউন্টে ভিজিট করতে পারে, আর পরিশেষে সে আপনাকে তার ফ্রেন্ডলিস্টে এড করতে পারে।

ব্যাপারটা এরকম যে যখনই আপনি যেকারো স্ট্যাটাসের নিচে কমেন্ট করতে চাইবেন কিংবা অন্য কারো কমেন্ট দেখবেন তখন তার মধ্যে প্রায় ৯৯% কমেন্ট কোন শব্দ কিংবা বর্ণ দিয়ে লেখা হয়।

এটা আসলে রীতিমতো অনেক সহজ একটি ব্যাপার, যে কারো স্ট্যাটাস ভালো বা খারাপ  হলে আপনি তার কমেন্ট বক্সে খুব সিম্পল ভাবে লেখে দিতে পারেন Nice Post, Wow এ ধরনের কমেন্ট গুলো।

আর এরকম কমেন্ট ওই একই পোস্টে যদি ১০০টি হয় তাহলে কতটা সম্ভাবনা আছে আপনার কমেন্টটি যে কারো দৃষ্টি নন্দিত হওয়ার?

অবশ্যই না। এক্ষেত্রে আপনি ছবি দিয়ে কমেন্ট করার জন্য অনেক সুযোগ-সুবিধা খুঁজছেন হয়তো।


তাহলে কোথায় পাবেন ফেসবুকে কমেন্ট করার মত অনেক ফানি ছবি? 

ফেসবুকে কমেন্ট পিকচার

এজন্য আপনাকে প্রথমে নিচে থেকে একটি অ্যাপস ডাউনলোড করতে হবে, যে অ্যাপটির মধ্যে আপনি কয়েক শত ধরনের ফেসবুক কমেন্ট উপযোগী ফানি পিকচার দেখতে পারবেন।

এটি বাংলাদেশি তৈরি করা অ্যাপস যার কারণে এর ভাষা গুলো বাংলায় আপনি পাবেন, এতে যে কারো পক্ষে  আপনার করা কমেন্টটি বুঝতে সুবিধা হবে।

ফানি ফটো কমেন্ট ফেসবুক

অ্যাপটির মধ্যে আপনি নিচের দেয়া স্ক্রিনশটগুলো অনুরূপ কয়েক শত ফানি পিকচার দেখতে পারবেন। যা ফেসবুকে কমেন্ট করার জন্য পুরোপুরি উপযুক্ত।

ফেসবুকে কমেন্ট পিকচার বা ছবি|ফেসবুকে কমেন্ট অপশন হাইড করার উপায়|

 ফেসবুকেে কমেন্ট অপশন হাইড


অনেক সময় দেখা যায় যে নানা ধরনের দুষ্টচক্রের কারণে আমাদের ফেসবুক স্ট্যাটাসের কমেন্ট বক্সটি নানা ধরনের অশ্লীল ভাষায় ভরপুর হয়ে যায়।

ফলশ্রুতিতে আমরা এটা চাই যে কীভাবে আমাদের ফেসবুকের কমেন্ট অপশন হাইড করা যায়? যাতে করে যে কেউ চাইলে এই পোস্টটি আর কোন কমেন্ট করতে পারবে না ।

এক্ষেত্রে আপনাকে সেই পোস্ট টি সিলেক্ট করতে হবে যেই পোস্টটিতে আপনি কমেন্ট সেকশন বন্ধ করতে চান,  যে এই পোষ্টটিতে আর কেউ কমেন্ট না করুক।

এরপরে আপনাকে ওই স্ট্যাটাসের উপরে থাকা তিন ডটে ক্লিক করতে হবে তাহলেই আপনি অনেকগুলো অপশন দেখতে পারবেন। আর এই অপশন গুলোর মধ্যে একটি হলো “Turn Of Commenting

ফেসবুকে কমেন্ট পিকচার বা ছবি|ফেসবুকে কমেন্ট অপশন হাইড করার উপায়|


যখনই আপনি এতে ক্লিক করবেন তখনই এই পোস্টটিতে আর কেউ কমেন্ট করতে পারবে না।

যার মানে হল আপনি সফলভাবে ফেসবুকে কমেন্ট অপশন হাইড করতে পেরেছেন।

2 thoughts on “ফেসবুকে কমেন্ট পিকচার বা ছবি | ফেসবুকে কমেন্ট অপশন হাইড”

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

two × 2 =

Scroll to Top
Share via
Copy link
Powered by Social Snap