ফেসবুক আইডি ডিলিট চিরদিনের জন্য

আপনার ফেসবুক আইডি যখনই আপনার কাছে মূল্যহীন হয়ে উঠবে তখনই আপনি চাইবেন এই ফেসবুক আইডি ডিলিট করতে।

অনেকেই আছেন ফেইসবুক আইডি ডিলিট করার ক্ষেত্রে নানা ধরনের সমস্যার সম্মুখীন হন, দেখা যায় যে ডিলিট করার সিচুয়েশনে ফেলার পরেও আমরা আমাদের ফেসবুক আইডিতে লগইন করতে পারি।

তবে ফেসবুক আইডি ডিলিট করার ক্ষেত্রে আমাদের উদ্দেশ্য কিন্তু এটা কোন মতেই থাকে না, যে আমরা পুনরায় ফেসবুক আইডিতে লগইন করব এবং যে কেউ এটা দেখতে পারবে।

তাহলে কিভাবে সবচেয়ে কার্যকরী উপায়ে ডিলিট করবেন আপনার ফেসবুক একাউন্ট? যাতে করে যে কেউ চাইলেও আর খুঁজে পাবেনা আপনার ফেসবুক আইডিতে।

এক্ষেত্রে প্রথমেই আপনাকে আপনার ফেসবুক আইডি সেটিং অপশনে যেতে হবে, এবং তারপর পেজটিকে একটু নিচের দিকে স্ক্রল করলে পাবেন Account Ownership And control এটাতে ক্লিক করুন।

 

কিভাবে চিরদিনের জন্য আপনার ফেসবুক আইডি ডিলিট করবেন?

এবং তারপর Deactivation and deletion- delete Facebook Account – continue to account deletion এই প্রসেসগুলো পর্যায়ক্রমে ফলো করতে হবে।

 

কিভাবে চিরদিনের জন্য আপনার ফেসবুক আইডি ডিলিট করবেন?

এক্ষেত্রে আবার আপনাকে ডিলিট অপশন এ ক্লিক করতে হবে এবং তারপর আপনার ফেসবুক একাউন্টের পাসওয়ার্ড দিয়ে তা একেবারে কনফার্ম করতে হবে।

 

কিভাবে চিরদিনের জন্য আপনার ফেসবুক আইডি ডিলিট করবেন?

 

তাহলে ৩০ দিনের মধ্যে আপনার ফেসবুক একাউন্ট অবশ্যই ডিলিট হয়ে যাবে। আর এভাবেই আপনি চাইলে আপনার ফেসবুক অ্যাকাউন্ট অকার্যকর হয়ে গেলে তা ডিলিট করে দিতে পারবেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

2 × 2 =

close
Scroll to Top
Share via
Copy link