ফেসবুক পেজ ডিলিট করার নিয়ম জেনে নিন

আপনি যে উদ্দেশ্য হাসিল করার জন্য ফেসবুকে একটি পেজ তৈরী করেছিলেন, উদ্দেশ্যটা যদি আপনার সফল না হয়, তাহলে তো শুধু শুধু এই পেইজটি রেখে কোন লাভ নেই। ফেসবুক পেজ ডিলিট করার নিয়ম জানার মাধ্যমে Facebook Page Delete করে দিতে পারেন।

এক্ষেত্রে আমরা প্রত্যেকেই Facebook Page Delete করার জন্য কোন না কোন মাধ্যম খুঁজে থাকি, কিভাবে ডিলিট করবেন আপনার ফেসবুক পেইজ ?

💡 আরো পড়ুন-ফেসবুক মেসেঞ্জার ব্যবহার করেন কিন্তু জানেন কি এর আজব ফিচারস সম্পর্কে?

Facebook Page Delete করার ক্ষেত্রে অনেক ছোট অ্যাডভান্স টিপস ফলো করতে পারেন, যার দ্বারা আপনি মাত্র কয়েকটি ক্লিক অকার্যকর হয়ে যাওয়া আপনার Facebook Page Delete করতে পারবেন।

আরেকটি কথা নিয়ে আলোচনা করা যাক আর সেটা হল- যদি আপনি ভুলবশত আপনার ফেসবুক পেজ ডিলিট করার মুডে ফেলে দেন তাহলে আপনি এটা আবার রিপেয়ার করতে পারবেন।

ফেসবুক কর্তৃপক্ষ কর্তৃক আপনি Facebook Page Delete করার জন্য ১৪ দিন সময় পাবেন, এই ১৪ দিনের মধ্যে আপনি আপনার সিদ্ধান্তকে আবার বদলাতে পারবেন।

উদাহরণস্বরূপ আপনি যদি ভুলবশত কিংবা হঠাৎ করে কোনো একটি খারাপ পারফরমেন্সের কারণে আপনার ফেসবুক পেজ ডিলিট করতে চান, এবং কিছুদিন পর লক্ষ্য করলেন এটা আবার সচরাচর হয়ে গেছে, তাহলে আপনি আবার ক্যানসেল করতে পারবেন।

💡 আরো পড়ুন-৬টি লাইফ হ্যাকস যা আপনাকে ব্যক্তিত্ববান মানুষ হিসেবে গড়ে তুলবে|

আর তাই ফেসবুকে আপনাকে পেজটি ডিলিট করার ক্ষেত্রে ১৪ দিন ভাবার সময় দিবে, এই ১৪ দিনের আগে আপনার ফেসবুক পেজ ডিলিট হবে না।

ফেসবুক পেজ ডিলিট করার জন্য আপনাকে প্রথমে আপনার ফেসবুক পেইজে Edit setting অপশনে যেতে হবে, তারপর এখান থেকে generel Setting এর উপর ক্লিক করতে হবে।




এরপর যথাক্রমে আপনি remove page নামক সেকশন থেকে Delete  বাটন পেয়ে যাবেন, এতে ক্লিক করার পর আপনি এটাকে কনফার্ম করে দিন

ফেসবুক পেজ কিভাবে ডিলিট করে জেনে নিন সহজেই|

তারপর আপনার ফেইসবুক পেইজ টি ১৪ দিনের জন্য ডিলেট করার মুডে থাকবে, ১৪ দিন আগে আপনি আপনার সিদ্ধান্ত পরিবর্তন করতে পারবেন।

আর যখনই ১৪ দিন পূর্ণ হয়ে যাবে তখন আপনি আবার আপনার Facebook Page Delete করার মুডে চলে আসলে এটা পার্মানেন্টলি ডিলিট করার অপশন পেয়ে যাবেন।

ফেসবুক পেজ কিভাবে ডিলিট করে জেনে নিন সহজেই|




আর  এতে ক্লিক করলেই আপনার Facebook Page চিরতরে ডিলিট হয়ে যাবে, আর এভাবেই সহজেই আপনি চাইলে আপনার Facebook Page Delete করতে পারবেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top