৩টি জনপ্রিয় ফেসবুক হ্যাকিং শেখার পিডিএফ বই

হ্যাকার হওয়ার ইচ্ছা কমবেশি সবারই আছে, এর জন্য আপনি হয়তো এরকম বিভিন্ন ধরনের প্লাটফর্ম খুঁজে থাকেন যেখান থেকে আপনি হ্যাকিং শিখতে পারেন। তাদের জন্য এখানে আলোচনা করা হবে, ফেসবুক হ্যাকিং শেখার পিডিএফ।

তবে আপনি এরকম অনেক প্ল্যাটফর্ম খুঁজে পেয়েছেন যেখান থেকে আপনি হয়তো হতাশা শিকার হয়ে ফিরে এসেছেন, হ্যাকিং শেখা তো অনেক দূরের কথা।

আপনি চাইলে ভালো পিডিএফ বই এর দ্বারা খুব সহজেই যে কোন প্রকার হ্যাকিং শিখতে পারেন, তাছাড়া হ্যাকিং পুরোপুরি শিখতে পারেন।

এই পিডিএফ বই গুলো আপনি এখান থেকে ফ্রিতে ডাউনলোড করে নিতে পারবেন কিন্তু এগুলো প্রিমিয়াম পিডিএফ বই। যা পড়তে হলে আপনাকে টাকা খরচ করতে হয়।

এই পোস্টটিতে আমি তিনটি ফেসবুক হ্যাকিং পিডিএফ বই এর ডাউনলোড লিংক দিব, যেখান থেকে আপনি পুরোপুরি ফেসবুক হ্যাকিং শিখতে পারেন।

আপনি যদি হ্যাকিং শিখতে চান তাহলে আপনি যখন হ্যাকিংয়ের বিশাল জগতে প্রবেশ করবেন, তখনই এর প্রকারভেদ সম্পর্কে আপনি জানতে পারবেন।

হ্যাকিং এর প্রকারভেদ গুলোর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ দুইটি প্রকারভেদ আছে, মূলত হ্যাকাররা দুই ধরনের হয়- কেউ আপনার ক্ষতি সাধন করে, আবার কেউ আপনার উপকার করে।

  • ব্ল্যাক হ্যাট হ্যাকারস
  • হোয়াইট হ্যাট হ্যাকারস 

এখানে ব্ল্যাক হ্যাট হ্যাকারস সেইরকম হ্যাকার যারা নিজের স্বার্থসিদ্ধির জন্য অন্যের ক্ষতি সাধন করে, ফলে বিপরীত পাশের ব্যক্তিটি সারা জীবনের কষ্টের জিনিস গুলো হারিয়ে ফেলে।

আসলে ব্ল্যাক হ্যাট হ্যাকার সবচেয়ে ঘৃণিত হ্যাকার নামে পরিচিত, আর আপনি নিশ্চয়ই ব্ল্যাক হ্যাট হ্যাকার হতে চাইবেন না।

হ্যাকিং এর আরেকটি প্রকারভেদ এর মধ্যে আছে হোয়াইট হ্যাট হ্যাকারস, এদেরকে সাধারণত সাদা টুপি ওয়ালা হ্যাকার বলা হয়।

এরা নিজেকে বাজি রেখে অন্যের উপকারে জীবনকে বিলিয়ে দেয়, বিভিন্ন ধরনের প্লাটফর্মে সিকিউরিটি দুর্বলতা চিহ্নিত করে তাদেরকে সতর্ক করে।

আর আপনি যখনই হ্যাকিং শিখতে চাইবেন তখনই আপনার মূল লক্ষ্য এবং উদ্দেশ্য হবে হোয়াইট হ্যাট হ্যাকারস এর মত হওয়া।

ঠিক একই রকম ভাবে আপনি ফেইসবুক হ্যাকিং পিডিএফ যখন করবেন তখন এই নিচে দেয়া তিনটি পিডিএফ থেকে হোয়াইট হ্যাট হ্যাকারস এর মত হ্যাকিং শিখতে পারবেন।

ফেসবুক হ্যাকিং শেখার পিডিএফ ডাউনলোড

ফেসবুক হ্যাকিং শেখার পিডিএফ গুলোর মধ্যে আপনি ইংরেজি পিডিএফ অনেকগুলো পেয়ে যাবেন। কিন্তু বাংলা হ্যাকিং শেখার পিডিএফ খুবই স্বল্প পাওয়া যায়।

তাহলে আর দেরি না করে নিচের দেওয়া লিঙ্ক থেকে তিনটি জনপ্রিয় ফেসবুক হ্যাকিং সফটওয়্যার ডাউনলোড করে নিন ফ্রিতে।

হ্যাকিং শেখার পিডিএফ-1
হ্যাকিং শেখার পিডিএফ-2
হ্যাকিং শেখার পিডিএফ-3

উপরে যে তিনটি, ফেসবুক হ্যাকিং শেখার পিডিএফ ডাউনলোড করার লিঙ্ক দেয়া হয়েছে সেগুলো থেকে আপনি চাইলে খুব সহজেই ফেসবুক হ্যাকিং শেখার পিডিএফ ডাউনলোড করে নিতে পারবেন।

অনেকেরই ফোনে পিডিএফ বইগুলো ওপেন হয় না, এর জন্য নতুন করে কোন অ্যাপস ডাউনলোড করতে হয়।

তবে আপনি যদি পিডিএফ বই পড়ার ক্ষেত্রে খুব ভালো একটি এক্সপেরিয়েন্স পেতে চান তাহলে অবশ্যই আপনাকে একটি অ্যাপস ডাউনলোড করে নিতে হবে।

ফোনে মধ্যে থাকা পিডিএফ রিডার সাধারণত গুগল ড্রাইভে থাকে, যাতে কোন হিস্টরি জমা থাকেনা। 

কিন্তু আপনি যদি  নিচের দেয়া পিডিএফ রিডার অ্যাপসটি ডাউনলোড করে এটা দিয়ে পিডিএফ বই পড়েন তাহলে খুব ভালো ইউজার এক্সপেরিয়েন্স পাবেন।

তাহলে আপনি উপরের দেয়া পিডিএফ বই গুলোর মাধ্যমে চাইলেই যেকোনো ধরনের হ্যাকিং শিখতে পারেন।

1 thought on “৩টি জনপ্রিয় ফেসবুক হ্যাকিং শেখার পিডিএফ বই”

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top